fbpx
Ad imageAd image

নির্বাচনের  আগ পর্যন্ত গরুর মাংস প্রতি কেজি ৬৫০ টাকা

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

ভোটেরআগ পর্যন্ত আগামী এক মাসের জন্য গরুর মাংস ৬৫০ টাকা কেজি দরে বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ীরা। নির্বাচনের পর মাংসের দাম আবার সমন্বয় করা হবে।

রাজধানীর মোহাম্মদপুরে সাদেক এগ্রোর কার্যালয়ে মাংস উৎপাদন ও বিপণনের সঙ্গে সংশ্লিষ্ট বাংলাদেশ ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশন ও মাংস ব্যবসায়ী সমিতির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় জানানো হয়, আগামীকাল বৃহস্পতিবার থেকে রাজধানীতে নতুন নির্ধারিত এ মূল্য কার্যকর হবে। প্রতি কেজি গরুর মাংসে ৭৫০ গ্রাম মাংস, ২০০ গ্রাম হাড় এবং ৫০ গ্রাম চর্বি থাকবে। এ ছাড়া পরিত্যক্ত গরুর মাংস বিক্রি করা যাবে না। এই এক মাস পরীক্ষামূলকভাবে মাংস বিক্রির পর আবার মূল্য সমন্বয় করা হবে।

মাংস ব্যবসায়ী সমিতির সভাপতি গোলাম মর্তুজা মন্টু বলেন, ‘রাজধানীতে নতুন নির্ধারিত মূল্য কার্যকর হবে। এরপর সারা দেশে তা বাস্তবায়ন করার জন্য কার্যক্রম হাতে নেওয়া হবে।’

- Advertisement -

বাংলাদেশ ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশনের (বিডিএফএ) সভাপতি মো. ইমরান হোসেন বলেন, ‘ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সভায় আমাদের সংশ্লিষ্ট সবাইকে বসে মাংসের দাম নির্ধারণ নিয়ে আলোচনা করতে বলা হয়েছিল। এ ক্ষেত্রে খামারি, বিক্রেতা এবং ভোক্তাদের সবার কথা বিবেচনা করতে হবে। কারণ এর মধ্যে কেউ ক্ষতিগ্রস্ত হলে সবারই ক্ষতি।’

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *