fbpx
Ad imageAd image

ঢাবিতে ইনোভেশন মেলা ৪ মার্চ

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
ঢাবিতে ইনোভেশন মেলা ৪ মার্চ
ঢাকা বিশ্ববিদ্যালয়

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদ, ইনস্টিটিউট, বিভাগ, হল ও অফিসের অংশগ্রহণে আগামী ৪ মার্চ বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরি সিনেট ভবন প্রাঙ্গণে দিনব্যাপী এক ইনোভেশন মেলা অনুষ্ঠিত হবে। 

এ উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামালের সভাপতিত্বে এক সমন্বয় সভা সিনেট ভবন মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপাচার্য অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল বলেন, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাদের চিন্তাশীল ও সৃজনশীল ধারণাকে উৎসাহিত করার জন্য এই ইনোভেশন মেলা আয়োজন করা হবে। এর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও শিক্ষা কার্যক্রমে পেশাগত দক্ষতা ও গতিশীলতা আসবে এবং সেবার মানোন্নয়নে সংশ্লিষ্টদের মধ্যে স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধি পাবে। 

এই ইনোভেশন মেলায় নতুন নতুন উদ্ভাবনের ধারণাসমূহ প্রদর্শিত হবে এবং ইন্ডাস্ট্রি-একাডেমিয়া সম্পর্ক ও সহযোগিতা জোরদার হবে বলে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।

- Advertisement -

সভায় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ, কোশাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন ইনস্টিটিউটের পরিচালক, বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান এবং অফিস প্রধানগণ উপস্থিত ছিলেন। 

সভায় ‘উদ্ভাবনী উদ্যোগ প্রদর্শনী’ সংক্রান্ত মূল প্রবন্ধ উপস্থাপন করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ইনোভেশন টিমের আহ্বায়ক অধ্যাপক ড. ইসতিয়াক এম সৈয়দ।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *