fbpx
Ad imageAd image

ডলি সায়ন্তনী নির্বাচন করবেন ‘বিএনএম’র প্রার্থী হয়ে

ডলি সায়ন্তনী বলেন, তিনি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত–এমন কথা বাজারে থাকলেও, বিষয়টি ‘একদমই ঠিক না’। এই আলোচনাটা কেন হয়, আমি জানি না। আমি কখনোই রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম না। এই প্রথম কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হলাম।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
বিএনএমর হয়ে নির্বাচন করবেন ডলি সায়ন্তনী

রাজনীতিতে নতুন উল্লেখ করে দল হিসেবে বিএনএমকে বেছে নেওয়ার কারণ জানিয়ে তিনি বলেন, বিএনএম আমাকে অফার করল। আমাদের শোবিজ ইন্ডাস্ট্রির তো অনেকেই রাজনীতিতে যোগ দিয়েছে। ভেবে দেখলাম, একটা ভালো অফার যখন বিএনএম আমাকে দিয়েছে, তাহলে না কেন? এজন্য বিএনএম-এ যোগ দিয়েছি।

জন্মস্থান পাবনা-২ আসন থেকে জাতীয়তাবাদী দলটির হয়ে ভোটে দাঁড়াতে চান এই শিল্পী। সেজন্য গত রবিবার (২৬ নভেম্বর) মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এরপর গত সোমবার (২৭ নভেম্বর) বিএনএমের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ মো. আবু জাফর এবং মহাসচিব মো. শাহজাহানের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে দলে যোগ দেন।

ডলি সায়ন্তনী বলেন, তিনি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত–এমন কথা বাজারে থাকলেও, বিষয়টি ‘একদমই ঠিক না’। এই আলোচনাটা কেন হয়, আমি জানি না। আমি কখনোই রাজনীতির সঙ্গে যুক্ত ছিলাম না। এই প্রথম কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত হলাম। গত রবিবার (২৬ নভেম্বর) মনোনয়নপত্র সংগ্রহ করেছি। আমার জন্মস্থান পাবনা ২ আসন থেকে বিএনএম এর হয়ে নির্বাচন করবো।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *