fbpx
Ad imageAd image

ট্যাসলক রাদবি: মোটরসাইকেল নিরাপত্তার ডিজিটাল যুগে বাংলাদেশ

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

মোটরসাইকেলের সর্বোচ্চ নিরাপত্তা প্রদানের লক্ষ্যে ট্যাসলক রাদবি নিয়ে এলো মোটরসাইকেলের জন্য বাংলাদেশের একমাত্র ডিজিটাল নিরাপত্তা ব্যবস্থা, যার ২৭টিরও বেশি উন্নত ও ডিজিটাল ফিচার বাইককে রাখবে নিরাপদ ও সুরক্ষিত।

রিমোটের মাধ্যমে স্বয়ংক্রিয় ইগনিশন চালু, সাউন্ড অ্যালার্ম সিস্টেম ও ভাইব্রেশন, ডিজিটাল স্প্রেড স্পেকট্রাম টেকনোলজির মতো আধুনিক ফিচার দিয়ে সাজানো হয়েছে ট্যাসলকের ডিজিটাল নিরাপত্তা ব্যবস্থা।

- Advertisement -

মোটরসাইকেলের ইঞ্জিন চাবি দিয়ে বন্ধ করলে ইগিনিশন ফিচারের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে মোটরসাইকেলটিও লক হয়ে যাবে। আউটোডোর পার্কিং এর সময় এবং চাকরিজীবিদের জন্য এই ফিচারটি অত্যন্ত কার্যকরী।

স্বয়ংক্রিয় ইগনিশন পদ্ধতি থাকায় বাইপাস চাবি দিয়ে বা মোটরসাইকেলের অন্যান্য সুরক্ষা লক ভেঙ্গেও মোটরসাইকেলের ইঞ্জিন চালু করা যাবে না । এমনকি ট্যাসলক ফিচার ব্যবহার করলে ব্যবহারকারী ব্যতীত অন্য কেউ কোনো মাস্টার কী দিয়ে কিংবা অরিজিনাল কী দিয়েও মোটরসাইকেলের ইঞ্জিন চালু করতে পারবে না।

এছাড়া ট্যাসলক ব্যবহারকারীর মোটরসাইকেল ছিনতাই হলে সাউন্ড অ্যালার্ম সিস্টেম ফিচার স্বয়ংক্রিয়ভাবে মোটরসাইকেল লক করে দিবে এবং ১২৫ডিবি সাউন্ড অ্যালার্ম করতে থাকবে। অন্যকেউ মোটরসাইকেল কোনো বাহনে করে উঠিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে রিমোটে অ্যালার্ম বাজবে এবং ভাইব্রেট করবে, সেইসাথে মোটরসাইকেলে বিকট জোরে সাইরেন বাজবে। মোটরসাইকেলের সমস্ত তার বিচ্ছিন্ন করে ফেললে কিংবা মোটরসাইকেল থেকে টাসলক সংযোগ বিচ্ছিন্ন করলেও ইঞ্জিন আর চালু করা সম্ভব হবে না।

- Advertisement -

এই রিমোটের আরও কিছু ডিজিটাল ফিচার:

1. ডিজিটাল স্প্রেড স্পেকট্রাম টেকনোলজি (DSST): উন্নত নিরাপত্তার জন্য সাথে থাকছে ডিজিটাল কালার অ্যানিমেশন ডিসপ্লে।

- Advertisement -

2. PKE ও RFID কম্বো: হ্যান্ডস-ফ্রি অপারেশন এবং স্বয়ংক্রিয় ইমোবিলাইজিং।

3. স্বয়ংক্রিয় ইগনিশন ও ইঞ্জিন লক: রিমোট ছাড়া মোটরসাইকেল চালু করা সম্ভব নয়।

4. শক্তিশালী অ্যালার্ম সিস্টেম: ১২৫ডিবি সাইরেন এবং ভাইব্রেটিং রিমোটের মাধ্যমে তৎক্ষণাৎ সতর্কতা।

5. উন্নত ডিসপ্লে ও চার্জিং: এলইডি ওয়্যারলেস ডিসপ্লে, ইউএসবি টাইপ-সি চার্জিংসহ ৪৫ দিনের অধিক সময় স্ট্যান্ডবাই।

তাসলক রাদবি উদ্ভাবন ও নির্ভরযোগ্যতার মিশ্রণে মোটরসাইকেলের নিরাপত্তার জন্য

তরুণদের সেরা পছন্দ। বাংলাদেশের তরুণ ও যুব সমাজের জন্য অনন্য দৃষ্টান্ত স্থাপনকারী প্রতিষ্ঠান ট্যাসলক বেকারত্ব নামক অভিশাপ দূর করতে উদ্দ্যমী যুবকদের কর্মসংস্থানেরও সুযোগ দিচ্ছে। এই প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয়ে জামানতবিহীন ব্যাবসা করতে পারবে যে কেউ। সীমিত চাকরির সুযোগ থেকে বঞ্চিত তরুনের উদ্যোক্তা হয়ে উঠার সাহস যোগায় ট্যাসলক। কোম্পানির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রাদবি রেজার গল্প তরুণদের উদ্যোক্তা হওয়ার অনুপ্রেরণা যোগায় ।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *