fbpx
Ad imageAd image

জাপার খুররম ভূঁইয়া মনোনয়নপত্র জমা দেননি জেলা রিটার্নিং অফিসে

২৭ নভেম্বর সন্ধ্যায় রাজধানীর বনানীতে অবস্থিত জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে কিশোরগঞ্জ জেলার ছয়টি আসনে মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষণা করেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু। কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসন থেকে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন পেলেও ফারম দাখিল করেননি সাঈদ আজাদ খুররম ভূঁইয়া। নির্ধারিত সময় পার হয়ে যাওয়ার পরও তিনি তার মনোনয়নপত্র জমা দেননি।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
জাপার খুররম ভূঁইয়া মনোনয়ন ফরম জমা দেননি জেলা রিটার্নিং অফিসে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসন থেকে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন পেলেও ফারম দাখিল করেননি সাঈদ আজাদ খুররম ভূঁইয়া। নির্ধারিত সময় পার হয়ে যাওয়ার পরও তিনি তার মনোনয়নপত্র জমা দেননি।

গত বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে পাওয়া মনোনয়নপত্র দাখিলের তালিকায় তার নাম দেখা যায়নি।

কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য ও পাকুন্দিয়া উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শওকাত বিষয়টি কিশোরগঞ্জ পোস্ট কে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কী কারণে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েও সাঈদ আজাদ খুররম ভূঁইয়া ফরম দাখিল করেননি তা জেলা জাতীয় পার্টিকে জানানো হয়নি। বিষয়টি কেন্দ্রে জানানো হয়েছে।

- Advertisement -

২৭ নভেম্বর সন্ধ্যায় রাজধানীর বনানীতে অবস্থিত জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে কিশোরগঞ্জ জেলার ছয়টি আসনে মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষণা করেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) এই আসনে জেলা জাতীয় পার্টির সদস্য ও কিশোরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা. মো. আব্দুল হাই মনোয়ন পেয়েছেন।

কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) এই আসনে দলটির মহাসচিব বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু নিজেই এই আসন থেকে আ.লীগ মনোনীত নৌকার মাঝি নাসিরুল ইসলাম খান আওলাদের সাথে ভোটের মাঠে লড়বেন।

কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) এই আসনে দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আবু ওহাব মনোনয়ন পেয়েছেন।

কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) এই আসনে নিকলী উপজেলার আহ্বায়ক মো. মাহবুবুল আলম মনোনয়ন পেয়েছেন।

- Advertisement -

কিশোরগঞ্জ-৬ (ভৈরব- কুলিয়ারচর) এই আসনে ভৈরব উপজেলার কমিটির সদস্য নুরুল কাদের সোহেল মনোনয়ন পেয়েছেন।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) এই আসনে আটজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন- মীর আবু তৈয়ব মো. রেজাউল করিম (গণফ্রন্ট), মো. আহসান উল্লাহ (তৃণমূল বিএনপি), অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন (স্বতন্ত্র), মো. আশরাফ আলী (গণত্রন্ত্রী পার্টি), আলেয়া (এনপিপি), মো. আখতারুজ্জামান (স্বতন্ত্র), মো. বিল্লাল হোসেন (বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট, বিএনএফ) ও আব্দুল কাহার আকন্দ (আওয়ামী লীগ)।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *