fbpx
Ad imageAd image

চরমোনাই পীর ‘নামধারী মুরিদ’ নিয়ে সতর্ক থাকার আহ্বান দেন 

বার্ষিক ওয়াজ মাহফিল বক্তব্য দেন সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
চরমোনাই পীর নামধারী মুরিদ নিয়ে সতর্ক থাকার আহ্বান দেন

বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নে পীরের বাড়ির ময়দানে গতকাল বুধবার শুরু হয়েছে তিন দিনব্যাপী বার্ষিক ওয়াজ মাহফিল। এদিন জোহরের নামাজের পর উদ্বোধনী বয়ানে রেজাউল করীম নামধারী মুরিদ নিয়ে সতর্ক থাকার আহ্বান জানান। চরমোনাইয়ের শততম এ মাহফিলে কয়েক লাখ পীর অনুসারী অংশ নিয়েছেন বলে জানিয়েছেন আয়োজকরা। 

চরমোনাই পীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, যারা চরমোনাইয়ের লেভেল ব্যবহার করে দুনিয়ার উদ্দেশ্য হাসিল করতে চায়, তারা চরমোনাইয়ের মুরিদ নয়। অনেকে সারাবছর চরমোনাইয়ের মাহফিলে এলেও ভোটের মৌসুমে নেতা-নেত্রীদের খুশি করার জন্য বলে, ‘এই দুই মাস আমরা চরমোনাইয়ের মুরিদ না।’ এসব নামধারী মুরিদ নিয়ে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন তিনি। 

রেজাউল করীম বলেন, দুনিয়া হলো মাকাল ফলের মতো। ক্ষণস্থায়ী দুনিয়ার জন্য অর্থ, পদ-পদবি ও মন্ত্রী-এমপি হওয়ার জন্য পাগল হওয়া যাবে না। সবাই বিবস্ত্র হয়ে দুনিয়ায় জন্মগ্রহণ করেছেন। কবরে যেতে হবে তিন টুকরো সাদা কাপড় নিয়ে। তাই দুনিয়ায় ধনবান হওয়ার জন্য চিরস্থায়ী ঠিকানা জান্নাতের নিয়ামত থেকে কেউ বঞ্চিত হবেন না। 

আজ বৃহস্পতিবার মাহফিলের দ্বিতীয় দিন বেলা ১১টায় ওলামা-মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে চরমোনাই পীরসহ ইসলামী আন্দোলনের শীর্ষ নেতারা বক্তৃতা করবেন। শনিবার সকাল ১০টায় আখেরি মোনাজাতের মাধ্যমে মাহফিল শেষ হবে।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *