fbpx
Ad imageAd image

‘কোনো কারণেই ফেরানো গেল না’ গানের গায়ক খালিদ কে

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কোনো কারণেই ফেরানো গেল না গানের গায়ক খালিদ কে

আশি ও নব্বই দশকের জনপ্রিয় সংগীতশিল্পী, ‘চাইম’ ব্যান্ডের ভোকালিস্ট খালিদ মারা গেছেন। ঈশ্বরের ইচ্ছায় তিনি গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর।

খালিদের অসাধারণ শখ, সুরের গল্প আমাদের মনে আজো বেঁচে থাকার মতো হয়ে থাকবে। তাঁর জনপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘সরলতার প্রতিমা’, ‘যতটা মেঘ হলে বৃষ্টি নামে’, ‘কোনো কারণেই ফেরানো গেল না তাকে’, ‘যদি হিমালয় হয়ে দুঃখ আসে’ ইত্যাদি যার মাধ্যমে খালিদ আমাদের মনে জীবিত থাকবেন চিরকাল।

খালিদের হার্ট অ্যাটাকে আক্রান্ত হওয়া বছরেই খালিদ কিছুবার চিকিৎসা নিয়েছিলেন। তাঁর এই হৃদ্‌রোগের চিকিৎসা নিয়েছিলেন একাধিকবার। তাঁর হৃদ্‌যন্ত্রে একটি স্টেন্ট বসানো ছিল।

জনপ্রিয় কন্ঠশিল্পী খালিদ

১৯৬৫ সালের ১ আগস্ট গোপালগঞ্জে জন্ম নেন খালিদ, তিনি আমাদের সংগীত জগতের একটি বিশেষ স্থানের অধিকারী ছিলেন। গায়ক খালিদ হিসাবে মানুষের মাঝে স্মৃতি হয়ে থাকবেন চিরকাল।

- Advertisement -

গত সোমবার রাত ১১টায় গ্রিন রোড জামে মসজিদে জানাজা শেষে খালিদের মরদেহ গোপালগঞ্জে নেওয়া হয়েছে। আজ মঙ্গলবার (১৯ মার্চ) গোপালগঞ্জ পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে খালিদের মরদেহ। তিনি এক ছেলে ও স্ত্রী রেখে গেছেন।

খালিদ সাইফুল্লাহ ১ আগস্ট ১৯৬৫১৮ মার্চ ২০২৪

আমাদের সংগীত জগতের এমন একজন গায়ক মারা যাবার পরও তার গাওয়া গানগুলো এখনো আমাদের কানে আসে, যেনো বাঁচা সুর থামে না এই বিশেষ মুহুর্তে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *