fbpx
Ad imageAd image

কেমন যাবে বছরের শেষ মাস, কাদের বাড়বে রোজগার?

২০২৩ সালের দ্বাদশ এবং সর্বশেষ মাস শুরু হয়েছে। এই মাসে একাধিক বড় গ্রহ রাশি পরিবর্তন করবে। জ্যোতিষীদের মতে, মেষ, কর্কট, সিংহ ও মকর রাশির জাতকদের জন্য এই মাসটি অত্যন্ত ফলদায়ক এবং লাভজনক হতে চলেছে।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কেমন যাবে বছরের শেষ মাস কাদের বাড়বে রোজগার দেখে নিন কিশোরগঞ্জ পোস্টের মাসিক রাশিফল

২০২৩ সালের শেষ মাস ডিসেম্বরে একাধিক রাশির জাতকদের সৌভাগ্য বৃদ্ধি হতে চলেছে। একদিকে শুভ মালব্য রাজযোগের ছায়ায় এই মাস শুরু হয়েছে। এর পাশাপাশি সারা মাস জুড়ে কোনও না-কোনও শুভ যোগের প্রভাব থাকবে। এই মাসে রাশি পরিবর্তন করবে সূর্য, মঙ্গল, বুধ, শুক্র। আবার বুধ বক্রী হবে ও বৃহস্পতি মার্গী দশায় ফিরে আসবে। শুধু তাই নয়, এই মাসে আদিত্য মঙ্গল যোগ, লক্ষ্মী নারায়ণ যোগের শুভ প্রভাব থাকবে। তাই ডিসেম্বর মাসটি নানান কারণে গুরুত্ব। যার ফলে ১২ রাশির জাতকদের জীবনও প্রভাবিত হবে। তবে এঁদের মধ্যে কিছু কিছু রাশি দুর্দান্ত ফল ভোগ করলেও বেশ কিছু রাশির জাতকদের ভেবেচিন্তে পা ফেলতে হবে। রাশিফল: ডিসেম্বর মাস শুরু হয়েছে। কেমন যাবে ডিসেম্বর মাস? জেনে নিন মেষ থেকে মীন ১২ রাশির জাতক জাতিকাদের ডিসেম্বর মাসের মাসিক রাশিফল।

মেষ মাসিক রাশিফল (Aries Zodiac)

মেষ রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসটি ব্যবসার দিক থেকে ভালো যাবে, আপনার সমস্ত মিস করা কাজ এই মাসেই শেষ হয়ে যাবে। এই মাসে আপনি বিয়ের জন্য আপনার মনকে তৈরি করতে পারেন। এই মাসে আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। এই মাসে আপনার স্বাস্থ্যের যত্ন নিন, আপনার চোখের সমস্যা হতে পারে।

বৃষ মাসিক রাশিফল (Taurus Zodiac )

- Advertisement -

বছরের শেষ মাস বৃষ রাশির জাতকদের জীবনে মিশ্র প্রভাব বিস্তার করবে। অর্থ, সময় ও স্বাস্থ্যের যত্ন নিন। পুরনো রোগ দেখা দিতে পারে, কষ্ট সম্ভব। এর ফলে আপনার কাজ প্রভাবিত হবে। আকস্মিক সমস্যায় জড়িয়ে হতাশ হতে পারেন। আবার এই রাশির ব্যবসায়ী জাতকরা অর্থ লগ্নির আগে নিজের শুভাকাঙ্খীদের সঙ্গে পরামর্শ করুন। চাকরিজীবীরা নিজের কাজ অন্যের ওপর ছেড়ে না-দিয়ে ভালো ভাবে সম্পন্ন করুন। সাবধানে গাড়ি চালান। মাসের দ্বিতীয়ার্ধে কিছুটা স্বস্তি পাবেন। প্রেম নিবেদনের জন্য সময় ভালো। আবার এই রাশির যে জাতকরা আগে থেকে প্রেম সম্পর্কে রয়েছেন, তাঁরা সঙ্গীর আবেগ উপেক্ষা করবেন না। দাম্পত্য জীবনে ছোটখাটো সমস্যা উপেক্ষা করে যান।

মিথুন মাসিক রাশিফল (Gemini Zodiac)

ডিসেম্বর মাসে ভালো-মন্দ অভিজ্ঞতা হবে মিথুন রাশির জাতকদের। মাসের শুরুতে অফিসে আধিকারিকদের সঙ্গ পাবেন, পদোন্নতির যোগ রয়েছে। পরীক্ষা ও প্রতিযোগিতার প্রস্তুতি নিচ্ছেন যে জাতকরা, তাঁদের জন্য এই সময়টি অত্যন্ত শুভ। দীর্ঘদিন ধরে পছন্দের স্থানে বদলির চেষ্টা করলে, এবার তা সফল হবে। আবার ব্যবসা বিস্তারে ইচ্ছুক মিথুন জাতকদের জন্য সময় শুভ। মাসের দ্বিতীয় সপ্তাহে পরিবারর সদস্যদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। তবে মাসের মাঝামাঝি সময়ে একাধিক চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে এই রাশির জাতকদের। কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতির মুখোমুখি হবেন। বিরোধীরা আপনার কাজে বাধা উৎপন্নকরতে পারে। ব্যবসায়ীরা আর্থিক লেনদেনে অধিক সতর্ক হন। কোনও ঝুঁকিপূর্ণ প্রকল্পে অর্থ লগ্নি করবেন না। প্রেম সম্পর্কে বড়সড় পদক্ষেপ করার আগে ভালোভাবে চিন্তাভাবনা করুন। তা না-হলে পরে অনুতাপ হতে পারে। দাম্পত্য জীবনে ছোটখাটো বিবাদ, মতভেদ সম্ভব।

​কর্কট মাসিক রাশিফল (Cancer Zodiac )

- Advertisement -

কর্কট রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসটি ভালো যাবে। এই মাসে আপনার আয় বৃদ্ধি পাবে যা আপনাকে আত্মবিশ্বাস এবং শক্তি দেবে এবং আপনি ভালো কাজ করবেন। আপনি আপনার প্রেমিক সঙ্গীকে বেশি সময় দিতে পারবেন না, তবে আপনি যে সময় ব্যয় করবেন তা ভালো হবে এবং আপনি পরিবারের সঙ্গে আরও বেশি সময় কাটাবেন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন, মেরুদন্ডে সমস্যা হতে পারে।

​সিংহ মাসিক রাশিফল (Leo Zodiac)

ডিসেম্বর মাস সিংহ রাশির জাতকদের সৌভাগ্য বৃদ্ধি করবে। মাসের শুরুতে কঠিন পরিশ্রম করলে সারা মাস জুড়ে এর দ্বারা লাভান্বিত হবেন। মাসের শুরুতে চাকরিতে পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। পছন্দের স্থানে বদলির ইচ্ছাও পুরো হবে। আবার এই রাশির যে জাতকরা রাজনীতির সঙ্গে জড়িত, তাঁরা উচ্চপদ ও গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। ব্যবসায়ীরা প্রত্যাশার চেয়ে বেশি লাভ অর্জন করতে পারবেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত জাতকদের জন্য এই সময়টি খুবই ভালো। সিংহ রাশির অবিবাহিত জাতকদের বিয়ে পাকা হতে পারে। এই মাসে সিংহ জাতকদের ওপর কাজের অতিরিক্ত চাপ থাকবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। তা না-হলে পেটের গোলযোগ হতে পারে। আবার ব্যবসায়ে প্রতিদ্বন্দ্বীদের মুখোমুখি হবেন। প্রেম সম্পর্কের জন্য ডিসেম্বর মাসটি অনুকূল। দাম্পত্য জীবন সুখে কাটবে।

- Advertisement -

কন্যা মাসিক রাশিফল (Virgo Zodiac)

কন্যা রাশির জাতকদের জন্য, ডিসেম্বর মাসে, আপনি আপনার ব্যবসায় একটি নতুন পদ্ধতি অবলম্বন করে ভালো মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং পদোন্নতি পেতে পারেন। এই মাসে কিছু কাজে সাফল্য পেতে পারেন। এই মাসে আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন।

তুলা মাসিক রাশিফল (Libra Zodiac)​

তুলা রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসটি ব্যবসার জন্য ভালো হবে। এই মাসে আপনার ব্যবসা গতি পেতে পারে। কারও সঙ্গে বিবাদ করবেন না, পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক মজবুত থাকবে। এই মাসে নিরিবিলি কোনও জায়গায় বেড়াতে যেতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন এবং আপনার রক্তচাপ পর্যবেক্ষণ করুন।

বৃশ্চিক মাসিক রাশিফল (Scorpio Zodiac)

এই মাসে বৃশ্চিক রাশির জাতকরা মিশ্র ফলাফল লাভ করবেন। চাকরিজীবী জাতকদের অনুকূল স্থানে বদলি ও বেতনবৃদ্ধির যোগ রয়েছে। কর্মক্ষেত্রে সিনিয়র ও জুনিয়রদের সহযোগিতা লাভ করবেন। তবে কর্মক্ষেত্রে কোনও কারণে সহকর্মীর সঙ্গে তর্ক হতে পারে। ব্যবসায়ে কাঙ্খিত লাভ সম্ভব। দীর্ঘদিন ধরে নিজের ব্যবসা শুরুর পরিকল্পনা করছেন যাঁরা, তাঁদের জন্য সময় অনুকূল। অংশীদারীর ব্যবসায়ে বিশেষ লাভ হবে। সরকারের কাছ থেকে লাভ উপভোগ করতে পারেন। পরীক্ষা ও প্রতিযোগিতাক প্রস্তুতি নিচ্ছেন যাঁরা, তাঁদের জন্য ডিসেম্বর তৃতীয় সপ্তাহ শুভ। প্রেমীর সঙ্গ পাবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে। ছোটখাটো স্বাস্থ্য সমস্যা সম্ভব, তবে বড় কিছু ঘটবে না।

ধনু মাসিক রাশিফল (Sagittarius Zodiac)

বছরের শেষ মাসে শুভ সময় কাটাবেন ধনু রাশির জাতকরা। মাসের শুরুতে কাজের কারণে যাত্রা করতে হতে পারে। এ সময়ে প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে আপনার সাক্ষাৎ হবে, যাঁদের সাহায্যে লাভজনক প্রকল্পে অংশগ্রহণ করবেন ও আটকে থাকা কাজ সম্পন্ন করতে পারবেন। অবিবাহিত জাতকদের বিয়ে পাকা হতে পারে। আর্থিক দিক দিয়ে সময় খুবই ভালো। চাকরিজীবী জাতকদের আয়ের নতুন উৎস তৈরি হবে। ব্যবসায়ীরা পছন্দমতো লাভ অর্জন করবেন। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। অংশীদারীর ব্যবসায়ে ভালোভাবে পরিকল্পনা করে এগোবেন। রাগ নিয়ন্ত্রণে রাখুন, তা না-হলে আপনার কাজ ভেস্তে যেতে পারে। স্বাস্থ্য ও সম্পর্কের যত্ন নিন। প্রেম সম্পর্কের জন্য ডিসেম্বর মাসটি অনুকূল।

মকর মাসিক রাশিফল (Capricorn Zodiac)

মকর রাশির লোকেরা ডিসেম্বর মাসে সমাজসেবা করে পুণ্য অর্জন করতে পারেন। কর্মক্ষেত্রে আপনার মান বৃদ্ধি পাবে। সিনিয়র এবং জুনিয়ররা আপনার নেতৃত্বের গুণে মুগ্ধ হবেন। এই মাসে আপনি আপনার ফিটনেসের দিকে মনোযোগ দিতে পারেন।

কুম্ভ মাসিক রাশিফল (Aquarius Zodiac)​

মাসের শুরুতে ভালো সময় কাটাবেন এই রাশির জাতক। পরিশ্রমের কাঙ্খিত পরিণাম পাবেন। সরকারি সহযোগিতায় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীরা পছন্দমতো স্থানে বদলির সুযোগ পেতে পারেন। রোজগারের খোঁজ এই মাসে পুরো হবে। এই মাসে পারিবারিক সমস্যার সমাধান হবে। ব্যবসায়ীদের জন্য সময় শুভ। বাজারে আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। চাকরিজীবীদের আয়ের অতিরিক্ত উৎস তৈরি হবে। সিদ্ধান্ত গ্রহণ ক্ষমতা বৃদ্ধি হবে। পরীক্ষা ও প্রতিযোগিতার প্রস্তুতি নিচ্ছেন যাঁরা, তাঁরা সুসংবাদ পাবেন। যে ছাত্ররা প্রোফেশনাল কোর্স করছেন ও যাঁরা কমিশনে কাজ করেন, তাঁরা কাঙ্খিত পরিণাম পাবেন। প্রেম ও দাম্পত্য জীবন ভালো কাটবে।

​মীন মাসিক রাশিফল (Pisces Zodiac)​

ডিসেম্বর মাস মীন রাশির জাতকদের জীবনে শুভ সংবাদ নিয়ে আসছে। মাসের শুরু থেকেই নিজের কাজে পছন্দমতো সাফল্য লাভ করতে পারবেন। স্বপ্ন পূরণ সম্ভব হবে এ মাসে। ব্যবসায়ী ও চাকরিজীবীরা কাঙ্খিত ফলাফল পাবেন। ব্যবসায়ীদের প্রভাব বাড়বে। আবার কন্ট্র্যাক্টে কাজ করেন যাঁরা, তাঁরা এই মাসের শুরুতে বড় প্রকল্প হাতে পেতে পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত মীন জাতকদের জন্য এই সময়টি অত্যন্ত শুভ। কোনও বিশেষ পদ বা দায়িত্ব পেতে পারেন এই রাশির জাতক। আবার দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের পরিকল্পনা করছেন যাঁরা, ডিসেম্বর মাসে তাঁদের স্বপ্ন পূরণ হবে। ছাত্রছাত্রীদের জন্যও সময় খুব ভালো। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। প্রেম সম্পর্কে বিশ্বাস বাড়বে, দাম্পত্য জীবন সুখে কাটবে। সন্তানের সমস্যার সমাধান হওয়ায় স্বস্তি পাবেন। স্বাস্থ্য ঠিকঠাক থাকবে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *