fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জ-৬ আসনে পাপন জয়ী

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে নৌকা প্রতীকে বাংলাদেশ আওয়ামী লীগ প্রার্থী নাজমুল হাসান পাপন বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন। তিনি ভোট পেয়েছেন ১ লাখ ৯৮ হাজার ১৫৫। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বাংলাদেশ ইসলামী ফ্রন্টের হাজী রুবেল ৩ হাজার ২০৬ ভোট পেয়েছেন। জাতীয় পার্টির লাঙল মার্কার প্রার্থী নুরুল কাদের সোহেল পেয়েছেন ৩ হাজার ৫৬ ভোট, স্বতন্ত্র প্রার্থী আব্দুস সাত্তার ঈগল মার্কায় পেয়েছেন ২ হাজার ৪৬৯ ভোট।

এ সব তথ্য নিশ্চিত করেছেন ভৈরব উপজেলা রির্টানিং কর্মকর্তা একেএম গোলাম মোর্শেদ খান ও কুলিয়ারচর উপজেলা রির্টানিং কর্মকর্তা ফারজানা আলম।

কিশোরগঞ্জ-৬ আসনের ভৈরব উপজেলার ৮৬টি ভোট কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী নাজমুল হাসান পাপন ১ লাখ ২৪ হাজার ৪০৫ ভোট পেয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মোমবাতি প্রতীকের হাজী মো. রুবেল হোসেন। তিনি মোট ভোট পেয়েছেন ২ হাজার ২৯৮। জাতীয় পার্টির নুরুল কাদের সোহেল পেয়েছেন ২০১২ ভোট। এই ভৈরব উপজেলায় ৮৬টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২ লাখ ৩৯ হাজার ৫৮ ভোট। গ্রহণ করা হয়েছে ১ লাখ ৩৩ হাজার ৬৯৯ ভোট। বৈধ ভোটের সংখ্যা ১ লাখ ১৩ হাজার ৪৪ ভোট, এর মধ্য বাতিল হয়েছে ২ হাজার ৩৫৫ ভোট।

অপরদিকে কুলিয়ারচর উপজেলার ৫৬টি ভোটকেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী নাজমুল হাসান পাপন পেয়েছেন ৭৩ হাজার ৭৫০ ভোট। তার নিকটতম প্রার্থী স্বতন্ত্র প্রার্থী আব্দুস সাত্তার ঈগল মার্কায় পেয়েছেন ১ হাজার ৬৫২ ভোট, জাতীয় পার্টির লাঙল মার্কার নুরুল কাদের সোহেল পেয়েছেন ১ হাজার ৪৪ ভোট। ইসলামী ফ্রন্টের হাজী রুবেল মোমবাতি মার্কায় পেয়েছেন ৯০৮ ভোট।

- Advertisement -

কুলিয়ারচর উপজেলায় ৫৬টি কেন্দ্রে মোট ভোটার রয়েছেন ১ লাক্ষ ৫৯ হাজার ২৬১ জন ভোটার। এর মধ্য মোট কাস্ট হয়েছে ৮০ হাজার ১৫ ভোট। যার মধ্য বৈধ ভোট সংখ্যা ৭৮ হাজার ১৮২ ভোট। বাতিল হয়েছে ১ হাজার ৮৩৩ ভোট।

কিশোরগঞ্জ-৬ আসনে ভৈরব-কুলিয়ারচরে দুই উপজেলায় ১৪২টি কেন্দ্রের মধ্যে ভৈরবে ৮৬টি ও কুলিয়ারচরে রয়েছে ৫৬টি ভোটকেন্দ্র। ভোটার সংখ্যা রয়েছে ৩ লাখ ৯৮ হাজার ৩১৯ জন। এরমধ্যে ভৈরবে ২ লাখ ৩৯ হাজার ৫৮ জন ও কুলিয়ারচরে ১ লাখ ৫৯ হাজার ২৬১ জন ভোটার রয়েছেন।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *