fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জ-৬ আসনের জাতীয় পার্টির মনোনয়ন চান শামীম আহমেদ

আমি সক্রিয় একজন রাজনীতিবিদ। মানুষের কল্যাণে রাজনীতি করে যাচ্ছি। তাই চাওয়া-পাওয়ার কোনো কারণ নেই। এরপরও যদি দল অন্য কাউকে দেন আমি তার পক্ষে জাতীয় পার্টির কর্মী হয়ে পাশে থাকবো।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ ৬ আসনের জাতীয় পার্টির মনোনয়ন চান শামীম আহমেদ

কিশোরগঞ্জ- ৬ ( ভৈরব- কুলিয়ারচর ) আসন থেকে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করতে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন ফরম কিনলেন জাতীয় পার্টি ভৈরব পৌর শাখার নব-নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি ও কুলিয়ারচর উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা মোহাম্মদ শামীম আহমেদ। জাতীয় পার্টির প্রধান কার্যালয় বনানী থেকে গত বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। এসময় তার সাথে ভৈরব উপজেলা জাতীয় পার্টি সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও ভৈরব উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, ভৈরব পৌর জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক বাবুল চৌধুরী, সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন, জাতীয় পার্টি নেতা রমিজ উদ্দিন, উপজেলা জাতীয় যুব সংহতির নেতা ও জাতীয় সংস্কৃতি পার্টির সভাপতি প্রার্থী নাট্য নির্মাতা মাসুম ভৈরবী ও যুব নেতা ফয়সাল খান, যুব নেতা ইসমাইল হোসেন, ছাত্র সমাজ নেতা সৌরভ আহমেদ-সহ দলীয় তৃণমূল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ভৈরব পৌর জাতীয় পার্টির সভাপতি বাবুল চৌধুরী গণমাধ্যমকে তা নিশ্চিত করেন। তিনি বলেন, মনোনয়ন ফরম কিনে পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মোঃ মজিবুল হক চন্নু এমপি এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে দোয়া চেয়ে কিশোরগঞ্জ- ৬ (ভৈরব কুলিয়ারচর) আসন থেকে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করতে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন ফরম কিনলেন ভৈরব পৌর জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ও কুলিয়ারচর উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা মোহাম্মদ শামীম আহমেদ কিশোরগঞ্জের ভৈরব-কুলিয়ারচর বাসির দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন।

শামীম আহমেদ বলেন, আমি ভৈরব-কুলিয়ারচর উপজেলা জাতীয় পার্টির মূল ধারার রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থেকে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে আসছি। আমি আশাবাদী দল থেকে আমাকে মনোনয়ন দেবে।

সেইজন্য আজ আমি মনোনয়ন ফরম কিনে জাতীয় পার্টির অফিসে জমা দিয়েছি। আমি ভৈরব ও কুলিয়ারচরে মানুষের কাছে যাচ্ছি। নির্বাচন সুষ্ঠু হলে বিপুল ভোটে জয়লাভ করবো ইনশাআল্লাহ। অত্র এলাকার মানুষজন জাতীয় পার্টিকে ভালোবাসে বলে তিনি দাবি করেন। ইতিমধ্যে ভৈরব কুলিয়ারচর উপজেলা ও পৌর জাতীয় পার্টি এবং অঙ্গ-সংগঠন সম্মেলন এর মাধ্যমে সাংগঠনিক ভাবে জোরদার করা হচ্ছে। মনোনয়ন না পেলে নির্বাচন করবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি সক্রিয় একজন রাজনীতিবিদ। মানুষের কল্যাণে রাজনীতি করে যাচ্ছি। তাই চাওয়া-পাওয়ার কোনো কারণ নেই। এরপরও যদি দল অন্য কাউকে দেন আমি তার পক্ষে জাতীয় পার্টির কর্মী হয়ে পাশে থাকবো।

এলাকাবাসী জানান, আমরা এবার নতুন মুখ গরীব দু:খী মানুষের নেতা সাংবাদিক ও অভিনেতা মোহাম্মদ শামীম আহমেদ কে এমপি প্রার্থী হিসাবে দেখতে চাই। কিশোরগঞ্জ-৬ (ভৈরব কুলিয়ারচর) আসনের দুই উপজেলার উঠতি ভোটারদের মতে শামীম আহমেদ ভৈরব পৌর জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ও কুলিয়ারচর উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য হবার পর স্থানীয় রাজনীতিকে যেভাবে সু-সংগঠিত করে সাজিয়েছেন এবং নেতা কর্মীদের আস্থা অর্জন করেছেন সেখানে শামীম আহমেদের বিকল্প কোন প্রার্থী নাই।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *