fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জ মডেল থানার নতুন ‘ওসি’ নিযুক্ত হবেন মোহাম্মদ গোলাম মোস্তফা

এ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন) মো. কামরুল আহসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলার মাঝে আট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে বদলি করা হয়েছে।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ দাউদকে কটিয়াদী মডেল থানা তে বদলি করা হয় এবং কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ গোলাম মোস্তফাকে কিশোরগঞ্জ সদর মডেল থানা তে বদলি করা হয়

কিশোরগঞ্জ জেলায় আসন্ন ২০২৪ইং সালের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের নির্দেশনার পরিপ্রেক্ষিতে জেলার ১৩টি উপজেলার মাঝে আট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে বদলি করা হয়েছে।

গত বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাতে এ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন) মো. কামরুল আহসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এসব তথ্য বলা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদকে কটিয়াদী মডেল থানা-তে বদলি করা হয় এবং কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফাকে কিশোরগঞ্জ সদর মডেল থানা-তে বদলি করা হয়।

তাছাড়া বাকি যে থানাগুলোতে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদলির রথবদল হচ্ছে, পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাহিদ হাসনান সুমনকে হোসেনপুর থানা-তে বদলি করা হয়, হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটুকে পাকুন্দিয়া থানা-তে বদলি করা হয়েছে, অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোর্শেদ জামানকে বাজিতপুর থানা-তে বদলি করা হয়েছে, কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহাদাত হোসেনকে নিকলী থানা-তে বদলি করা হয়েছে, নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহানকে কুলিয়ারচর থানা-তে বদলি করা হয়েছে ও বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শফিকুল ইসলামকে অষ্টগ্রাম থানা-তে বদলি করা হয়েছে।

- Advertisement -
পুলিশ সুপার কার্যালয়কিশোরগঞ্জ

এ আদেশ অতি শীঘ্রই কার্যকর করা হবে তা প্রজ্ঞাপনে বলা হয়েছে। এই প্রজ্ঞাপন সারাদেশের ৩৩৮টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে বদলি করা হয়েছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *