fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জ বড় বাজারে ইউসিবি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

কিশোরগঞ্জ ইউসিবি ব্যাংক এজেন্ট ব্যাংকিং থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হবে।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ বড় বাজারে ইউসিবি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

কিশোরগঞ্জ পৌরসভায় বড় বাজারে আজ বিকেল ৪টায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) লিমিটেডের ২৫০তম এজেন্ট ব্যাংকিং শাখার যাত্রা শুরু হয়। কটিয়াদী ইউসিবি ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার মোস্তাফিজুর রহমান এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন করেন।

আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে প্রান্তিক, ক্ষুদ্র উদ্যোক্তাসহ সকলের অর্থনৈতিক মুক্তি অর্জনে পাশে থাকার প্রত্যয়ে ইউসিবি ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেটের কিশোরগঞ্জ বড় বাজার বিকেল ৪টায় আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। কটিয়াদী ইউসিবি ব্যাংক লিমিটেডের ব্রাঞ্চ ম্যানেজার মোস্তাফিজুর রহমানের-সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌর মেয়র মাহমুদ পারভেজ, এজেন্ট ব্যাংকিং উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা শেষে এজেন্ট ব্যাংকিং আউটলেটের ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি। এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারী ব্যাংকিং সেবা কার্যক্রম পরিচালনায় সকলের সহযোগিতা চেয়েছেন। এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কিশোরগঞ্জ ইউসিবি ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর কর্মকর্তারা, বড় বাজার ব্যবসায় সমিতির সহ-সভাপতি আব্দুর রশিদ, বিশিষ্ট ব্যবসায়ী মো. ওসমান গণি প্রমুখ।

সুতা পট্টি বড় বাজার কিশোরগঞ্জ পৌরসভা

কিশোরগঞ্জ ইউসিবি ব্যাংক এজেন্ট ব্যাংকিং থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হবে। এছাড়াও গ্রাহকগন ইউসিবি ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বি.ই.এফ.টি.এন এর মাধ্যমে যে কোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বিও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও গ্রাহকগণ এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএম এর মাধ্যমে ২৪ ঘন্টা প্রয়োজনীয় ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *