fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জ জেলায় ইয়াবা ও চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আটককৃত আসামি দুইজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথকভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ জেলায় ইয়াবা ও চোলাই মদসহ দুইজন গ্রেপ্তার

গত শুক্রবার (১২ জানুয়ারি) রাত ৯.২০ মিনিটে কিশোরগঞ্জ ডিবি ২২০ পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ৭২০ টাকাসহ একজন এবং মিঠামইন থানা পুলিশ ১০০ লিটার দেশীয় চোলাই মদসহ  একজন কে গ্রেফতার করে।

কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এসআই মো. রমজান আলী গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অফিসার-ফোর্সের সহায়তায় গত শুক্রবার রাত প্রায় ৯.২০ মিনিটে কিশোরগঞ্জ সদর থানার পশ্চিম তারপাশায় এলজিইডি ভবনের সামনে পাকা রাস্তায় অভিযান পরিচালনা করে আসামি লাকজান লাকি (৬০) (পিতা: মৃত জাহার মাষ্টার, সাং: এপূর্ব তারপাশা) গ্রেফতার করে এবং আসামির হেফাজতে থাকা সর্বমোট ২২০ পিস ইয়াবা ট্যাবলেট মাদকদ্রব্য ও ইয়াবা ট্যাবলেট বিক্রির নগদ ৭২০ টাকা জব্দ করে তাদের হেফাজতে নিয়ে যায়।

মিঠামইন থানা পুলিশ মিঠামইন উপজেলা কিশোরগঞ্জ

গত শুক্রবার (১২ জানুয়ারি) রাত ১০.৫৫ মিনিটে কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার এসআই মো. মজিবুর রহমান গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অফিসার-ফোর্সের সাহায্যে মিঠামইন থানাধীন ৪নং মিঠামইন সদর ইউনিয়নের ইসলামপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে আসামি মো. কাজল মিয়া (৪০) (পিতা: হারিছ মিয়া, মাতা: রেহেনা খাতুন, সাং: ইসলামপুর) কে গ্রেফতার করে এবং আসামির হেফাজতে থাকা সর্বমোট ১০০ লিটার দেশীয় চোলাই মদ জব্দ করে তাদের হেফাজতে নিয়ে যায়।

আটককৃত আসামি দুইজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

- Advertisement -

কিশোরগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি) এবং মিঠামইন থানা পুলিশ কিশোরগঞ্জ পোস্ট কে জানায়, দুই মাদক ব্যবসায়ীকে কিশোরগঞ্জ জেলা আদালতে পাঠানো হয়েছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *