fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জ উদ্যোক্তা ফেইসবুক গ্রুপের আয়োজনে মিলন মেলা অনুষ্ঠিত  

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ উদ্যোক্তা ফেইসবুক গ্রুপের আয়োজনে মিলন মেলা অনুষ্ঠিত

গত রবিবার (১০ মার্চ) আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে কিশোরগঞ্জ জেলার ফেইসবুক গ্রুপ ‘কিশোরগঞ্জ উদ্যোক্তা’ এর উদ্যোগে কিশোরগঞ্জ উদ্যোক্তাদের মিলন মেলা ও সম্মাননার আয়োজন করা হয়। গত ১০ মার্চ রবিবার সকাল ১০টায় কিশোরগঞ্জ শহরের নেহাল পার্কে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

‘কিশোরগঞ্জ উদ্যোক্তার’ ফেইসবুক পেইজের এডমিন নুজহাত টুকটুকে’র সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে ছিলেন কিশোরগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স প্রতিষ্ঠাতা সভাপতি ফাতেমা জহুরা। অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার এর উইমেন চেম্বার অফ কমার্সের সহ-সভাপতি তানিয়া ইসলাম, যুব মহিলা লীগের দপ্তর সম্পাদক মুনিয়া নিশাদ মুন্নীসহ প্রমুখ।

‘কিশোরগঞ্জ উদ্যোক্তা’দের আয়োজিত মেলার বিভিন্ন স্টলে ছিলো বিভিন্ন ধরনের পিঠা, কাপড়, গহনা। কিশোরগঞ্জ উদ্যোক্তা মেলায় উদ্যোক্তাদের বিনোদনের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে কিশোরগঞ্জ জেলাসহ আশপাশের জেলার অনেক শিল্পী গান, নাচ ও র‍্যাম্প শো’র  মতো এমন আনন্দদায়ক আয়োজনের ব্যবস্থা রাখা হয়।  

সাংস্কৃতিক অনুষ্ঠানের গান পরিবেশন করেছেন ফারুক আল মাহমুদ

কিশোরগঞ্জ উদ্যোক্তাদের আয়োজিত মেলার সফলতা কামনা করেন প্রধান অতিথি সহ আয়োজিত অনুষ্ঠানের সকল আমন্ত্রিত অতিথিবৃন্দ। 

- Advertisement -

 কিশোরগঞ্জ উদ্যোক্তাদের ব্যতিক্রমধর্মী এই আয়োজন দেখার জন্য সকল শ্রেনী পেশার মানুষ ভিড় করেন মেলায়। মেলায় ঘুরতে আসা ক্রেতারা উদ্যোক্তাদের আয়োজিত মেলায় আয়োজকদের ধন্যবাদ ও শুভকামনা জানায়। 

মেলায় উদ্যোক্তদের হাতে বুনা হস্তশিল্প দেখছেন কিশোরগঞ্জ উইমেন অব চেম্বার্সের সহ সভাপতি তানিয়া ইসলাম

‘কিশোরগঞ্জ উদ্যোক্তা’ মেলায় ঘুরতে আসা এহসান রিফাত কিশোরগঞ্জ পোস্ট কে জানান, উদ্যোক্তাদের আয়োজিত মেলায় এসে আমি অনেক উদ্ভুদ্ধ হয়েছি এবং ভবিষ্যতে আমিও একজন সফল উদ্যোক্তা হতে চাই।

আয়োজিত অনুষ্ঠানে র‍্যাফেল ড্র এবং সেরা উদ্যোক্তাদের মাঝে পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *