fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জে ৩০কেজি গাজাঁসহ গ্রেফতার দুইজন : একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল উদ্ধার

কিশোরগঞ্জ গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জে ৩০কেজি গাজাঁসহ গ্রেফতার দুইজন একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল উদ্ধার

কিশোরগঞ্জ ডিবি কর্তৃক পৃথক অভিযানে ৩০ (ত্রিশ) কেজি গাঁজা, ০১টি প্রাইভেটকার ও ০১টি মোটর সাইকেল সহ ০২ জন গ্রেফতার করেছে গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ।

গত বুধবার (১০ই জুলাই) কিশোরগ জেলা গোয়েন্দা শাখার (ডিবি) এসআই মোঃ মোবারক হোসেন গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুইটি বিশেষ অভিযানে প্রায় ৩০ (ত্রিশ) কেজি গাঁজাসহ দুই জনকে গ্রেফতার করে।

কিশোরগঞ্জ জেলা পুলিশ মিডিয়া সেলের মাধ‍্যমে কিশোরগঞ্জ পোস্ট জানতে পারে যে, প্রথম বিশেষ অভিযানে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় গত বুধবার  সন্ধ্যা ০৬.২৫ মিনিটে ভৈরব থানাধীন মানিকদীর (নয়াহাটি)  বাসিন্দা মোবারক হোসেন, পিতা: মৃত নুরুল ইসলামের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামি মো: উজ্জ্বল মিয়া (২৮),কে আটক করে কিশোরগন্জ গোয়েন্দা শাখা পুলিশ।

আটককৃত আসামী মোঃ উজ্জল (মিয়া: পিতা মোহাম্মদ আলী, সাং: কালিপুর মধ্যপাড়া, থানা: ভৈরব, জেলা: কিশোরগঞ্জ) কে একটি মোটর সাইকেলসহ আটক করা হয় এবং আসামির হেফাজত হতে সর্বমোট ২২ (বাইশ) কেজি গাঁজা এবং একটি রেজিস্ট্রেশনবিহীন মোটর সাইকেল সন্ধ্যা প্রায় ০৬:৪৫ মিনিটে জব্দ করে তা কিশোরগন্জ গোয়েন্দা পুলিশের হেফাজতে নেয়। এই সময় ঘটনাস্থলে গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে দুইজন আসামি দৌড়ে পালিয়ে যায়।

- Advertisement -

গত বুধবার আবারো আরেকটি বিশেষ অভিযানে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায়  একই থানাধীন ভৈরবপুর উত্তরপাড়া সাকিনস্থ নাটালের মোড় ঢাকা-সিলেট মহাসড়কে ঢাকাগামী লেনের উপর অভিযান পরিচালনা করে একটি প্রাইভেটকার (রেজি: নং: ঢাকা মেট্রো গ-১৯-৪১৫২) সহ আসামি মো: ফাইজুল ইসলাম (৪২), কে আটক করে কিশোরগন্জ গোয়েন্দা পুলিশ।

আটককৃত আসামী মোঃ ফাইজুল ইসলাম (পিতা: আনোয়ার শিকদার, সাং: ভাইজুরা /শিকদারপুর, থানা: নাজিরপুর, জেলা: পিরোজপুর) কে আটক করে এবং আসামির হেফাজত হতে তার (আসামির) দেখানো মতে প্রাইভেটকারের ব্যাকডালার ভিতর থেকে সর্বমোট প্রায় ০৮ (আট) কেজি গাজাঁ উদ্ধার করে প্রাইভেটকারটি রাত প্রায় ০৯.৩৫ মিনিটে জব্দ তালিকামূলে জব্দ করে কিশোরগন্জ গোয়েন্দা পুলিশের হেফাজতে নেয়।

আটককৃত  আসামী দুইজন কে পুলিশের হেফাজতে নেয়, ২০১৮ইং সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করে এবং কিশোরগঞ্জ জেলা আদালতে প্রেরণ করার পর সিনিয়র জুডিশিয়াল ম‍্যাজিস্ট্রেট আসামী দুইজন কে সি/ডব্লিও (C/W) মূলে কিশোরগঞ্জ জেলা কারাগারে প্রেরণের আদেশ দেন।

এছাড়া সহযোগী পলাতক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং বিশেষ অভিযানে আসামীদের আটকের প্রক্রিয়া চলমান রয়েছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *