fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জে সর্বনিম্ন তাপমাত্রায় শীতার্তদের মাঝে মিনি বুক কটেজের কম্বল বিতরণ

কিশোরগঞ্জে মিনি বুক কটেজের এর উদ্যোগে শতাধিক অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জে সর্বনিম্ন তাপমাত্রায় শীতার্তদের মাঝে মিনি বুক কটেজের কম্বল বিতরণ

সারাদেশে চলছে শৈত্যপ্রবাহ। এর থেকে বাদ যাচ্ছেনা হাওরের জেলা কিশোরগঞ্জও। দেশের সর্বনিম্ন তাপমাত্রা দেখছে কিশোরগঞ্জ জেলা। হাড় কাঁপানো শীতে যেন মুহ্যমান অসহায় শীতার্ত মানুষগুলো। এই শৈত্যপ্রবাহে অসহায় শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিতে তাদের পাশে দাঁড়িয়েছে ‘মিনি বুক কটেজ’। কিশোরগঞ্জে মিনি বুক কটেজের এর উদ্যোগে শতাধিক অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) কিশোরগঞ্জ সদর উপজেলার বত্রিশ জেলা স্মরণী মোড় থেকে শুরু করে, সিদ্ধেশ্বরী বাড়ি, রেলওয়ে স্টেশন, একরামপুর, সতাল, শোলাকিয়া ঈদগাহ মাঠ, পুরান থানা মোড়, গৌরাঙ্গ বাজার, কালীবাড়ি মোড়, বটতলা মোড়, পাগলা মসজিদ সহ আরো কিছু জায়গায় দারিদ্র মানুষের ধারে ধারে গিয়ে কম্বল পৌছে দিয়েছেন মিনি বুক কটেজ টিমের সদস্যরা। 

কিশোরগঞ্জ পৌরসভা

কিশোরগঞ্জ পোস্ট কে ‘মিনি বুক কটেজ’ টিম জানান, আমরা আমাদের চারপাশ খুব ভালোভাবে পর্যবেক্ষণ করেছি। আমরা সেই সকল মানুষদের খুঁজে বের করেছি, যারা সত্যিই খুব কষ্টের সাথে জীবন-যাপন করছেন। তাদের সাথে আমরা কথা বলেছি। তাদের অবস্থা সম্পর্কে জেনেছি। তারা কি আমাদের এই এই সামান্য উপহার অথবা শীতবস্ত্র নিতে ইচ্ছুক কি না সে সম্পর্কেও অবগত হয়েছি। তারপরই আমরা সাহায্যের হাত বাড়িয়েছি। আসলে এই উদ্যোগটি আমরা নিয়েছি আমাদের টিম এবং পাঠকদের সমন্বয়ে। যার যতটুকু সক্ষমতা ছিল ঠিক ততটুকু দিয়েই তারা আমাদের সাথে অংশগ্রহণ  করেছেন। মিনি বুক কটেজের টিম এবং পাঠকসহ সকলের সম্বলিত প্রচেষ্টার ছোট একটি উদ্যোগ ছিল এটি। আমরা চাই আমাদের মতো করে সবাই ছোট ছোট উদ্যোগ গ্রহণ করুক এবং তা বাস্তবায়ন করুক। একেকটি ছোট উদ্যোগে একেকটি হাসি ফুটে উঠুক।

অনলাইন বুক সেলিং শপ।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *