fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জে র‍্যাব-১৪ কর্তৃক হাতেনাতে ০৫ চাঁদাবাজ আটক

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জে র‍্যাব ১৪ কর্তৃক ০৫ চাঁদাবাজ আটক

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জে ভৈরব পৌরসভার দুর্জয় মোড়ে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা তোলার সময় ৫ চাঁদাবাজকে হাতেনাতে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের সদস্যরা। 

র‍্যাব-১৪ কিশোরগঞ্জ পোস্ট কে জানান, আটককৃত আসামিরা দীর্ঘ দিন যাবৎ কিশোরগঞ্জে ভৈরব পৌরসভার দূর্জয় মোড়ে চাঁদাবাজি করে আসছিলো। আসামিদের সম্পর্কে র‍্যাব-১৪ এর কাছে আগে থেকেই তাদের নামে অভিযোগ আসছিলো। এই পরিপ্রেক্ষিতে 

র‍্যাব-১৪,সিপিসি-২, ভৈরব ক্যাম্প বিশেষ এক অভিযানে আসামি ১. মো. আল আদিন(৪০) (পিতা: মো. বিল্লাল হোসেন, সাং: জগন্নাথপুর, দক্ষিন পাড়া),  আসামি ২. মো. রাসেল মিয়া(২৬) (পিতা: মৃত. মজিবুর রহমান, সাং: কমলপুর বাসস্ট্যান্ড), আসামি ৩. মো. রোমান মিয়া(৩৭) (পিতা: মৃত. হূমায়ুন কবির, সাং: লক্ষিপুর), আসামি ৪. মো. পারভেজ মিয়া(২৬) (পিতা: মৃত. চুন্নু মিয়া), আসামি ৫. মো. রুবেল মিয়া(৩৩) (পিতা: ইলিয়াস মিয়া, সাং: বাঘাইকান্দি) কিশোরগঞ্জে ভৈরব পৌরসভার দূর্জয় মোড় থেকে আটক করা হয়। 

আটক আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা সবাই ভৈরবের চাঁদাবাজি চক্রের সদস্য। তাদের চাঁদাবাজি করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন কর থাকতো। র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের সদস্যরা জনগণের উদ্দেশ্যে জানায় যে, র‍্যাব কর্তৃক এমন বিশেষ অভিযান সন্ত্রাস ও চাঁদাবাজদের বিরুদ্ধে ভবিষ্যতেও অব্যাহত থাকবে। আসামিদের কে ভৈরব থানায় হস্তান্তর করা হয়।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *