fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জে র‍্যাব কর্তৃক সাইবার অপরাধে অভিযুক্ত আসামি আটক

কিশোরগঞ্জে র‍্যাব কর্তৃক সাইবার অপরাধে অভিযুক্ত আসামি আটক

কিশোরগঞ্জে পৌরসভার ইসলামিয়া সুপার মার্কেটের “ভাই ভাই কম্পিউটার এন্ড মোবাইল টেকনোলজি” নামক দোকানে অভিযান চালিয়ে চোরাইকৃত মোবাইল ফোন, IMEI পরিবর্তন করার ডিভাইস, ডেক্সটপসহ একজন সাইবার অপরাধীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

কিশোরগঞ্জে গত রবিবার (৪ মে)  দুপুর ২টা থেকে ৩:৪৫ মিনিট পর্যন্ত র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ আশরাফুল কবির এর নেতৃত্বে কিশোরগঞ্জের জেলার সদর থানাধীন ইসলামিয়া সুপার মার্কেটের “ভাই ভাই কম্পিউটার এন্ড মোবাইল টেকনোলজি” নামক দোকানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ মহসিন ভূঁইয়া(৩৬) কে (পিতা-মৃত আবুল কালাম ভূঁইয়া, সাং-আটপাশা, থানা-মিঠামইন) গ্রেফতার করেন এবং তার হেফাজত হতে চুরিকৃত মোবাইল-০৪টি, IMEI পরিবর্তণ কাজে ব্যবহৃত ডেক্সটপ কম্পিউটার ও মনিটর-০১টি,  IMEI পরিবর্তণ করা ডিভাইস-০৪টি উদ্ধার করেন।

র‍্যাব কর্তৃক জব্দকৃত মালামাল

র‍্যাব-১৪ কিশোরগঞ্জ পোস্ট কে জানায়, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকায় সাইবার অপরাধের মত জঘন্য অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার লক্ষ্যে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

আটক আসামির বিরুদ্ধে ১৮৬০ সালের পেনালকোড আইনের ৪১৩ ধারা তৎসহ সাইবার নিরাপত্তা আইন ২০২৩ এর ২২ ধারায় কিশোরগঞ্জ জেলার সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন।

- Advertisement -

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *