fbpx
Ad imageAd image

কিশোরগঞ্জে টমটম-অটোরিকশার সংঘর্ষে প্রাণ হারায় বাপ-ছেলে

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জে টমটম অটোরিকশার সংঘর্ষে প্রাণ হারায় বাপ ছেলে

শুক্রবার (২ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জে কুলিয়ারচর উপজেলায় নোয়াগাও বেপারি পাড়ায় সকাল প্রায় ১২টার দিকে উপজেলা পরিষদের সামনে যাত্রীবাহী একটি অটোরিকশার সাথে টমটমের সংঘর্ষে অটোরিকশার যাত্রী মো. আকতার হোসন ও তার শিশু পুত্র মো. আকসাম গুরুতর আহত হয় । 

কুলিয়ারচর উপজেলার পরিষদের সামনে উপজেলা থেকে নোয়াগাঁও যাওয়ার রাস্তায়  রবিউল হাসান এর নির্মাণাধীন বিল্ডিং এর সামনে পাকা রাস্তার ওপর এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটেছে। 

নিহতরা হলেন কুলিয়ারচরের নোয়াগাও বেপারি পাড়ার ফালু মিয়ার ছেলে আক্তার আলী (২৭) এবং আক্তার আলীর ছেলে আকসাম (৭)। টমটম এবং অটোরিকশা সংঘর্ষে মাথায় চাপ লাগে তখনই মৃত্যুবরণ করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা কিশোরগঞ্জ পোস্ট কে জানায় যে, আজ শুক্রবার বেলা পৌনে ১২ টার দিকে উপজেলা পরিষদের সামনে যাত্রীবাহী একটি অটোরিকশার সাথে টমটমের সংঘর্ষে অটোরিকশার যাত্রী আকতার হোসন ও তার শিশু পুত্র আকসাম গুরুতর আহত হয় । 

- Advertisement -

আহতদের উদ্ধার করে স্থানীয় মানুষজন কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে আহত অবস্থায় তাদের সেখানে নিয়ে গেলে মেডিকেলের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন । এই মর্মান্তিক দূর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সারোয়ার জাহান ঘটনার সত্যতা স্বীকার করে কিশোরগঞ্জ পোস্ট কে বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে ।পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মর্মান্তিক এই  দূর্ঘটনায় নিহত আক্তার আলী কুলিয়ারচর বাজারের নৌকা ঘাট এবং টিনপট্টিতে কাজ করতেন।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *