fbpx
Ad imageAd image

ওয়াশিংটনের গ্ল্যাডিয়েটর ২-এর এপিক সিক্যুয়েলের ভূমিকা নিয়ে দর্শকের মাঝে তুমুল আগ্রহ 

ডেনজেল ওশিংটনের চরিত্রটিকে একজন প্রাচীন অস্ত্র ব্যবসায়ী হিসাবে বর্ণনা করেন। যিনি রোমান সেনাবাহিনীকে অস্ত্র সরবরাহের মাধ্যমে সমৃদ্ধ হয়েছেন। পরিচালক আরও প্রকাশ করেছেন যে ওয়াশিংটনের চরিত্রটি একসময় একজন প্রাক্তন গ্ল্যাডিয়েটর ছিল যিনি তার স্বাধীনতা অর্জন করে নেন এবং প্রতিযোগিতামূলক যোদ্ধাদের নিজস্ব স্থিতিশীলতায় চালান।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
ওয়াশিংটনের গ্ল্যাডিয়েটর ২ এর এপিক সিক্যুয়েলের ভূমিকা নিয়ে দর্শকের মাঝে তুমুল আগ্রহ

রিডলি স্কট তার আসন্ন গ্ল্যাডিয়েটর ২-এ ডেনজেল ​​ওয়াশিংটন যে ভূমিকা পালন করছেন তিনি তার বিবরণ দিয়েছেন, তিনি কীভাবে  গল্পের সাথে খাপ খাইয়েছেন তার কিছু অংশ সম্পর্কে দর্শকদের জানিয়েছেন।

সিনেমার সারসংক্ষেপ

◑গ্ল্যাডিয়েটর টু এর পরিচালক রিডলি স্কট ডেনজেল ​​ওয়াশিংটনের চরিত্র, একজন প্রাচীন অস্ত্র ব্যবসায়ী এবং প্রাক্তন গ্ল্যাডিয়েটর সম্পর্কে আরও বিশদ বিবরণ প্রকাশ করেছেন।

◑ওয়াশিংটনের চরিত্রটি ধনী, গ্ল্যাডিয়েটরদের একটি আস্তাবল চালায় এবং রোমান শাসকদের কাছ থেকে ক্ষমতা কেড়ে নেওয়ার চক্রান্ত করছে।

- Advertisement -

◑অলিভার রীডের চরিত্র প্রক্সিমোর সাথে মিল থাকলেও ওয়াশিংটনের চরিত্রটি আরও সফল এবং উচ্চাভিলাষী।

গ্ল্যাডিয়েটর টু এর পরিচালক রিডলি স্কট সেই চরিত্রের মধ্যে নতুন অন্তর্দৃষ্টি দিয়েছেন যা পর্দার অভিজ্ঞ এবং মাল্টি-অ্যাকাডেমি পুরস্কার বিজয়ী অভিনেতা ডেনজেল ​​ওয়াশিংটন অভিনয় করবেন।  

আগামী ২০২৪ সালের নভেম্বরে রিলিজের জন্য নির্ধারিত, স্কটের আসন্ন সিক্যুয়েল একটি চিত্তাকর্ষক কাস্ট তালিকা নিয়ে গর্ব করে বলেন- পেড্রো পাসকাল, স্ট্রেঞ্জার থিংস তারকা জোসেফ কুইন এবং একাডেমি অ্যাওয়ার্ড মনোনীত পল মেসকালের পছন্দের তালিকায় আছেন।  গ্ল্যাডিয়েটর টু এর মূল গ্ল্যাডিয়েটর তারকা কনি নিলসেন, ডেরেক জ্যাকোবি এবং ডিজিমন হোনসু-এর প্রত্যাবর্তনও দেখতে পাবে।

ডেডলাইনের সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, স্কট ওয়াশিংটনের নামহীন গ্ল্যাডিয়েটর টু এর চরিত্র এবং প্রাচীন রোমের জগতে কীভাবে ফিট করে সে সম্পর্কে বেশ কয়েকটি মূল বিবরণ প্রদান করেছেন। তার চরিত্রটিকে একজন প্রাচীন অস্ত্র ব্যবসায়ী হিসাবে বর্ণনা করেন, যিনি রোমান সেনাবাহিনীকে অস্ত্র সরবরাহের মাধ্যমে সমৃদ্ধ হয়েছেন। পরিচালক আরও প্রকাশ করেছেন যে ওয়াশিংটনের চরিত্রটি একসময় একজন প্রাক্তন গ্ল্যাডিয়েটর ছিল যিনি তার স্বাধীনতা অর্জন করে নেন এবং প্রতিযোগিতামূলক যোদ্ধাদের নিজস্ব স্থিতিশীলতায় চালান।

নীচে সিনেমাটির কিছু সিক্যুয়েল তুলে ধরা হয়েছে:

- Advertisement -

সিনেমাটিতে সমান্তরাল চরিত্র আছে। যেখানে একজন ব্যবসার মালিক  রোমানদের জন্য অস্ত্র সরবরাহ করেছিল, তাদের ভ্রমণ করার সময় তেল সরবরাহ এবং যে মদ পান করেছিল তা তিনি সরবরাহ করেছিল। তারা পানি পান করবে না, তারা ওয়াইন পান করবে। তারা যখন ভ্রমণ করতে বের হয়, তখন কে ওয়াগন কে ঘোড়া এবং ট্যাক সরবরাহ করবে? সেই সময়ের অস্ত্র ব্যবসায়ীদের থাকতে হতো; এখানে একজন ব্যক্তি যিনি ইতিমধ্যে অস্ত্র, ক্যাটাপল্টস সরবরাহ থেকে ধনী হয়েছেন। গ্ল্যাডিয়েটর ছাড়া তার একটি শখ হলো রেসিং স্টেবল। তার ৩০ বা ৪০ জন গ্ল্যাডিয়েটর রয়েছে।  তিনি যেখান থেকে এসেছেন সেখানে তিনি যুদ্ধাদের  লড়াই দেখতে পছন্দ করেন এবং এটি তার জ্ঞান বিকশিত করে। তিনি উত্তর আফ্রিকায় বন্দী হয়েছিলেন। একজন মুক্ত মানুষ হিসেবে বিকশিত হয়েছিলেন কারণ তিনি একজন ভাল গ্ল্যাডিয়েটর ছিলেন। কিন্তু তিনি তা লুকিয়ে রাখেন কারণ তিনি এখন তার প্রকৃত ক্ষমতার সম্ভাবনা উপলব্ধি করছেন। তিনি বেশিরভাগ সিনেটরের চেয়ে ধনী, তাই ইতিমধ্যে দুই পাগল রাজকুমারের কাছ থেকে ক্ষমতা নেওয়ার সম্ভাব্য ধারণা সম্পর্কে চিন্তাভাবনা এবং তাদের কাছে ক্ষমতা কেড়ে নেয়ার নীল নকশা রয়েছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *