fbpx
Ad imageAd image

আ.লীগ চায় বিএনপি নির্বাচনে আসুক : স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি তাদের পরাজয় নিশ্চিত জেনেই নির্বাচনে না এসে সহিংসতার পথ খুঁজছে। দেশের মানুষ আগের মতো আর তাদেরকে এ ধরনের সহিংসতা করতে দেবে না। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি যতই চেষ্টা করুক নাশকতা করার সেটা তারা পারবে না। বিএনপির অনেক নেতাই স্বতন্ত্র থেকে নির্বাচনে আসবে। তাই দল হিসেবে বিএনপি না আসলেও নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলকই হবে।

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

আলীগ চায় বিএনপি নির্বাচনে আসুক স্বরাষ্ট্রমন্ত্রী

মঙ্গলবার (২৮ নভেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ২৮ অক্টোবরের ব্যর্থতার পর বিএনপির কথিত চেয়ারম্যান সরকার পতনের নতুন ঘোষণা ফাঁকা আওয়াজ। জনগণ এতে কান দেয় না। এদেশে মানুষ সন্ত্রাস চায় না। আগামী নির্বাচনে পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার জন্য তারা প্রস্তুত। নির্বাচন সঠিক সময়ে অবশ্যই হবে। আশাকরি বিএনপির নির্বাচনে আসার শুভবুদ্ধির উদয় হবে। কেউ না আসলে নির্বাচন থেমে থাকে না। নির্বাচন হয়েই যায়।

তিনি বলেন, বিএনপি তাদের পরাজয় নিশ্চিত জেনেই নির্বাচনে না এসে সহিংসতার পথ খুঁজছে। দেশের মানুষ আগের মতো আর তাদেরকে এ ধরনের সহিংসতা করতে দেবে না। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি যতই চেষ্টা করুক নাশকতা করার সেটা তারা পারবে না। বিএনপির অনেক নেতাই স্বতন্ত্র থেকে নির্বাচনে আসবে। তাই দল হিসেবে বিএনপি না আসলেও নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলকই হবে।

- Advertisement -

আসাদুজ্জাসান খান আশাবাদ ব্যক্ত করে বলেন, কমিশন সুষ্টু নির্বাচন উপহার দিবে। প্রতিযোগিতামূলক নির্বাচন সবাই আশা করছে। তারেক রহমানকে বিএনপির অনেকেই পছন্দ হচ্ছে না বলেই তারা বিএনপি ছেড়ে নির্বাচনে আসছে। মামলা প্রসঙ্গে তিনি বলেন, বিএনপির যত নেতা জেলে আছে সবাই সুনির্দিষ্ট কারণেই জেলে আছে। বিনা কারণে বা বিনা অপরাধে কাউকে জেলে নেয়া হয়নি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির কঠোর আন্দোলন কি তা আমাদের জানা নাই। যত আন্দোলন করুক দেশের মানুষ তাদের ধ্বংসাত্মক রাজনীতি পছন্দ করে না। আগামী নির্বাচনে মানুষ তাদের পছন্দের প্রার্থীকে জয়ী করবে বলে উন্মুখ হয়ে আছে। আইনশৃঙ্খলা বাহিনী এখন নির্বাচন কমিশনের অধীনে। তাদের নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনী দেশের নির্বাচনী পরিবেশ শান্তিপূর্ণ রাখতে কাজ করছে।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *