fbpx
Ad imageAd image

আপনার এই মাস, নভেম্বর ২০২৩

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট

এই মাসটা কেমন যাবে তা জেনে নিন কিশোরগঞ্জ পোস্টের মাসিক রাশিফলে।

মেষ রাশি

কোনও মহিলা সংক্রান্ত ব্যপারে অপবাদ রটতে পারে। সংসারে খরচের জন্য চাপ বৃদ্ধি পেতে পারে। একটু বিবাদের সম্ভাবনা রয়েছে। রাস্তাঘাটে বিপদ থেকে সাবধান। প্রিয় কোনও বস্তু নষ্ট হওয়ায় খরচ বৃদ্ধি। মাসের শেষ দিকে আর্থিক চাপ থাকায় সঞ্চয়ে বাধা। জমি কেনা-বেচার জন্য খুব ভাল সময়। ব্যবসায় কোনও বাধা আসতে পারে। বাড়ির সমস্যার জন্য চাপ বৃদ্ধি। প্রেমের ব্যপারে সিদ্ধান্ত নেওয়ার আগে একটু চিন্তা করুন। শেষ দিকে পেটের সমস্যা বাড়তে পারে।

বৃষ রাশি

মধুর আচরণে সুনাম বৃদ্ধি পাবে। রাজনৈতিক কাজে চাপ বাড়তে পারে। সারা শরীরে যন্ত্রণাবোধ। প্রেমে আকস্মিক বাধা আসতে পারে। বিষণ্ণতার জন্য কর্মে অনীহা। বিলাসিতা বাড়তে পারে। দাম্পত্য জীবন সুখের ভিতর দিয়ে যাবে না। বেদ-পুরাণ চর্চায় আনন্দ লাভ। যাঁরা পড়াশোনা নিয়ে থাকেন, তাঁদের জন্য ভাল খবর। অর্থ নিয়ে দুশ্চিন্তা হতে পারে। বাড়িতে কোনও সুখবর আসতে পারে। গুরুজনের চিকিৎসার খরচ বাড়তে পারে। প্রেমের বিষয়ে নতুন কোনও চিন্তাভাবনা। শত্রুর জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে।

মিথুন রাশি

সন্তানের কোনও কাজে অবাক হতে পারেন। কৃষিজীবীদের সময় একটু খারাপ যাবে। কোনও অশুভ লক্ষণ দেখতে পাবেন। সম্মান নষ্ট হতে পারে। ব্যবসায় লাভের খবর আসতে পারে। বাইরের লোককে ঘিরে প্রেমে বিবাদ। প্রিয়জনের কাছ থেকে অপমানিত হতে পারেন। অপরের সুবাদে ধনপ্রাপ্তি হতে পারে। শত্রুর সঙ্গে আপসের কথা হতে পারে। বিবাহ নিয়ে আলোচনার যোগ রয়েছে। মাসের মধ্যভাগে কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। অতিরিক্ত রাগ বিপদ ঘটাতে পারে। চাকরির স্থানে কোনও বাধা মানসিক চাপ বাড়াতে পারে। কোনও মহৎ ব্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন।

কর্কট রাশি

বন্ধুরা আপনার সারল্যের সু্যোগ নিতে পারে। নিজের শখ মেটাতে ব্যয় বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ বৃদ্ধি। খেলাধুলায় সাফল্য পেতে পারেন। অহেতুক বিবাদের জন্য কর্মস্থানে বিড়ম্বনা। অপব্যয়ের জন্য সংসারে বিবাদ হতে পারে। সমাজের কোনও কাজে সম্মান বাড়বে। ব্যবসায় ভাল খবর পেতে পারেন। মাসের মধ্যভাগ ভাল-মন্দ মিশিয়ে কাটবে। মায়ের প্রতি ক্ষোভ বৃদ্ধি পেতে পারে। লটারি থেকে অর্থলাভ। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। মুখের কোনও অংশে যন্ত্রণা বৃদ্ধি। শেষের দিকে আয়ের পথে একটু বাধা থাকলেও তা কাটিয়ে উঠতে পারবেন। বিবাহের বিষয়ে আলোচনার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি

অংশীদারি ব্যবসায় খুব ভাল ফল লাভ। কোনও ব্যপারে অপরের কাছে সাহায্য নিতে হবে। পিতার সঙ্গে বিবাদ। কোনও ভাল কাজ ব্যর্থ হতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ আসতে চলছে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলা দরকার, বিবাদের সম্ভাবনা রয়েছে। মাসের মধ্যভাগ থেকে কিছু শুভ ইঙ্গিত বিফল হতে পারে। আর্থিক চাপ বৃদ্ধি। মাসের শেষ দিকে ব্যবসায় বাড়তি লাভ ভতে পারে। পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি। কোনও বড় কাজের জন্য ঋণ নিতে হতে  পারে। কাজের ক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য লাভ।

কন্যা রাশি

শরীর নিয়ে চিন্তা থেকে মুক্তি পাবেন। শত্রুভয় বাড়তে পারে। মাসের প্রথম দিকে অপরের প্রতি বৈরী ভাব থাকতে পারে। সন্তানের জন্য ব্যয় বৃদ্ধি। পাশের বাড়ির লোকের সঙ্গে সম্পত্তির ব্যপারে আলোচনা। ধর্মীয় কাজে দান করতে হতে পারে। অযথা কোনও অপমান জুটতে পারে। ব্যবসায় কর্মচারীদের নিয়ে বিবাদ। প্রেমের ক্ষেত্রে ব্যাকুলতা বাড়তে পারে। সেবামূলক কাজে উন্নতি। অতিথির ব্যাপারে ব্যয় বাড়বে। ভূমি ক্রয়ের ক্ষেত্রে কোনও সমস্যা দেখা দিতে পারে। তীর্থভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। শেষের দিকে ব্যবসায় লাভ বাড়তে পারে। গুরুজনের চিকিৎসার খরচ বৃদ্ধি পেতে পারে। শরীর নিয়ে দুর্ভোগ। বাড়তি কোনও কাজের উচিত মূল্য পাবেন না। কর্মস্থানের পরিবর্তন হতে পারে।

তুলা রাশি

স্ত্রী দূরে থাকায় কষ্ট বাড়তে পারে। আঘাতপ্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। শত্রুভয় থাকবে। সন্তানের ব্যপারে সিদ্ধান্ত নিতে পারবেন না। মাসের মধ্যভাগে ফাটকা জাতীয় কিছুতে অর্থ নষ্ট হতে পারে। পুরনো অশান্তি মিটে যেতে পারে। লোককে সাহায্য করতে গিয়ে বিপদ হতে পারে। কোনও কারণে লোকের কাছে হেনস্থা হতে হবে। ব্যবসায় লাভের সম্ভাবনা। বাড়িতে অতিথি আসতে পারেন। ভাগ্যোন্নতির সুযোগ মিলতে পারে। কাজের চাপ প্রচুর বাড়বে। দূরের কোনও বন্ধু্র ব্যপারে দুশ্চিন্তা।

বৃশ্চিক রাশি

রাস্তাঘাটে বিপদ থেকে সাবধান থাকুন। গুরুজনের সঙ্গে মনোমালিন্য কেটে যিবে। বাড়িতে পূজাপাঠ নিয়ে আলোচনা। অসুস্থতার কারণে কাজে ব্যাঘাত ঘটতে পারে। আর্থিক সমস্যা মেটাতে ধার করতে হতে পারে। দাম্পত্য কলহের যোগ। ভাই-বোনের সম্পর্কে সমস্যা মিটে গিয়ে উন্নতির যোগ। বাড়িতে অশান্তি একটু বাড়বে। অর্থভাগ্য মোটের উপর ভাল থাকবে। যাঁরা সম্পদ কেনা-বেচা করেন, তাঁরা ভাল ফল পেতে পারেন। দরকারে বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন। প্রেমের ক্ষেত্র শুভ। ব্যবসায় নতুন বিনিয়োগ করতে পারেন। শেষের দিকে সংসারের জন্য খুব সুখের সময়। বিদেশে যাঁরা পড়াশোনা করেন, তাঁরা ভাল ফল পাওয়ার আশা রাখতে পারেন। অযথা কারও সঙ্গে অশান্তি করবেন না, পুলিশ পর্যন্ত গড়াতে পারে।

ধনু রাশি

চাকরির স্থানে কোনও সুখবর পেতে পারেন। পেটের সমস্যা বৃদ্ধি। নিজের অধিকার লাভের জন্য অশান্তি বৃদ্ধি। ব্যবসায় ক্ষতি হতে পারে। স্ত্রীর বিলাসিতার কারণে খরচ বৃদ্ধি পেতে পারে। মাসের মধ্যভাগে লাভের আশায় নতুন কাজের উদ্যোগ। প্রেমের ক্ষেত্রে অপর কাউকে নিয়ে অশান্তি। ফাটকায় অর্থব্যয় হতে পারে। পরিবেশ-পরিস্থিতি বুঝে কথা বলুন। রাজনীতির লোকেদের সম্মান বাড়তে পারে। ব্যবসায় ভাল লাভের আশা করা যায়। সংসারে অশান্তি বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দ লাভ। আপনার সাফল্যে অপরের হিংসা। কর্মে শুভ ফল পাবেন।

মকর রাশি

কর্মস্থানে বদলির সম্ভাবনা। সংসারের ব্যয় বাড়তে পারে। সন্তানের ব্যপারে বাড়তি খরচ হতে পারে। মাসের মধ্যভাগে দরকারি কাজ সেরে রাখুন। কর্মস্থানে নতুন যোগাযোগ আসতে চলছে। শত্রুভয় বাড়তে পারে। কোনও সমস্যার সামাধানের জন্য গুরুজনের সাহায্য নিতে পারেন। শরীর খারাপের জন্য কাজের ক্ষতি। সন্তানের কোনও দরকারি কাজের ব্যবস্থা করতে হতে পারে। ব্যবসায় শুভযোগ। সঞ্চয় কম হবে। নতুন কোনও কাজের ব্যপারে মনে একটু ভয় দেখা দিতে পারে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনায় লাভবান হবেন। মাসের শেষ দিকে অর্থভাগ্য ভাল নয়।

কুম্ভ রাশি

সাংসারিক বিবাদ অনেক দূর যেতে পারে। উদ্দেশ্য পূরণের উপযুক্ত সময়। ঝঞ্ঝাট থেকে দূরে থাকুন। অপরের উপকার করতে গিয়ে বদনাম হতে পারে। সুবক্তা হিসাবে বন্ধুমহলে সুনাম পাবেন। সন্তানের খারাপ মনোভাবের জন্য সংসারে অশান্তি। কাউকে কিছু দান করে আনন্দ পাবেন। উচ্চশিক্ষার সু্যোগ পেতে পারেন। নতুন প্রেমের ইঙ্গিত। গুরুজনের শরীর নিয়ে চিন্তা। স্ত্রীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। মাসের শেষ দিকে ব্যবসার প্রতি একটু নজর দিন। বন্ধুর বিপদে পাশে দাঁড়াতে পারবেন।

মীন রাশি

নতুন করে প্রেমে পড়তে পারেন। বাড়িতে কোনও খারাপ খবর আসার সম্ভাবনা। চাকরির স্থানে সুনাম বৃদ্ধি। সম্পত্তি নিয়ে কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। মধুর কথাবার্তার জন্য কর্মস্থানে সুনাম পাবেন। সংসারের অশান্তির জন্য মনখারাপ। মাসের মধ্যভাগে একটু সাবধানে চলুন। কর্মস্থানে সমস্যা মিটে যেতে পারে। অর্থভাগ্য মধ্যম।    ব্যবসায় লাভ বাড়তে পারে। ফাটকা ব্যবসার জন্য ভাল সময়। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মসূত্রে বিদেশ ভ্রমণ। নতুন কোনও কাজ শুরু হতে পারে। দাম্পত্য জীবনে সুখের সময়। বাতজ ব্যথায় চলাফেরায় অসুবিধা।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *