fbpx
Ad imageAd image

আগামীকাল কিশোরগঞ্জ আসছেন প্রতিমন্ত্রী পলক

আলপনা

হাসান লিংকন
হাসান লিংকন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক এমপি আগামীকাল রবিবার কিশোরগঞ্জ আসছেন।

প্রত্যন্ত হাওরাঞ্চলে বাঙালির লোকসংস্কৃতি তুলে ধরতে ‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ উৎসবের আওতায় আলপনার রঙে রাঙানো হচ্ছে মিঠামইন-অষ্টগ্রাম হাওরের ১৪ কিলোমিটার অলওয়েদার সড়ক।
বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন, আলপনার রঙের তুলিতে শেষ আঁচড় প্রদান ও সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্যই প্রতিমন্ত্রীর এই সফর।

গত ৮ এপ্রিল প্রতিমন্ত্রীর দপ্তর থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক আগামী ১৪ এপ্রিল ২০২৪ তারিখে কিশোরগঞ্জ জেলার মিঠামইন সফর করবেন।

বিজ্ঞপ্তি অনুযায়ী, বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘হাজার কণ্ঠে বর্ষবরণ ১৪৩১’ অনুষ্ঠান শেষে  হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রতিমন্ত্রী পলক হেলিকপ্টার যোগে কিশোরগঞ্জের মিঠামইনের উদ্দেশ্যে যাত্রা করবেন। সকাল ৯.৩০ টায় মিঠামইনে আলপনাস্থলে উপস্থিত হয়ে বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষ্যে বিশ্বের দীর্ঘতম আলপনা উপভোগ করবেন ও রঙতুলিতে শেষ আঁচড় প্রদান করবেন। পরে সকাল ১০.০০ টায় আবারো হেলিকপ্টারযোগে মিঠামইন হেলিপ্যাড থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন।

- Advertisement -

উল্লেখ্য যে, এটি  প্রতিমন্ত্রী পলকের প্রথমবারের মতো হাওরাঞ্চল সফর। ইতিপূর্বে ২০২২ সালে তৎকালীন মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ’র উপস্থিতিতে কিশোরগঞ্জ জেলা সদরে শেখ কামাল আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে যোগ দেন।

প্রতিমন্ত্রীর দপ্তরের বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, যেহেতু এটি একটি সরকারি সফর সেহেতু বিধি মোতাবেক যথাযথ নিরাপত্তাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা দেওয়া হয়। সফরকালে অনুষ্ঠানস্থলের প্রবেশপথ কিংবা রাস্তায় তোরণ নির্মাণ না করা ও শিক্ষার্থীদের দাঁড় করিয়ে না রাখার ব্যাপারে অনুরোধ করা হয়।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *