fbpx
Ad imageAd image

অমর একুশের প্রথম প্রহরে শ্রদ্ধা জানালেন চেয়ারম্যান পদপ্রার্থী এমরান আলী ভূঁইয়া

কিশোরগঞ্জ পোস্ট
কিশোরগঞ্জ পোস্ট
অমর একুশের প্রথম প্রহরে শ্রদ্ধা জানালেন চেয়ারম্যান পদপ্রার্থী এমরান আলী ভূইয়া

বুধবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে রাত ০০:০১ মিনিটে করিমগঞ্জ উপজেলায় কেন্দ্রীয় শহীদ মিনারে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আগামীর করিমগঞ্জ উপজেলার স্বপ্নদ্রষ্টা স্মার্ট করিমগঞ্জ গড়ে তোলার চ্যালেঞ্জ যিনি নিয়েছেন, স্মার্ট -ডিজিটাল কারিগর করিমগঞ্জ  উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী  ‘এমরান আলী ভূঁইয়া’ ১৯৫২ সালে বাংলা ভাষার জন্য প্রাণ দেয়া সকল শহীদ’দের প্রতি পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

অমর একুশে ফেব্রুয়ারি তে “শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” উপলক্ষে কাদিরজঙ্গল ইউনিয়ন শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি, করিমগঞ্জ উপজেলা শাখা ছাত্রলীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

করিমগঞ্জ সরকারি কলেজ করিমগঞ্জ উপজেলা কিশোরগঞ্জ জেলা

এমনকি তিনি করিমগঞ্জ উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এবং কিশোরগঞ্জ উপজেলা আ.লীগ (আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ছিলেন)।

অমর একুশে ফেব্রুয়ারি মাসের ‘শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ উপলক্ষে আগামীর করিমগঞ্জ উপজেলার স্বপ্নদ্রষ্টা, যিনি কিশোরগঞ্জ জেলা নিয়ে চিন্তা করেন এবং সবসময় করিমগঞ্জ উপজেলার আপামর জনতার আশ্রয়স্থল অনুসারে প্রায় দুই লক্ষ সাতাশি হাজার আটশো সাত জন মানুষের মধ্যমণি হয়ে আছেন কিশোরগঞ্জ জেলা ও করিমগঞ্জ উপজেলা আ.লীগের জনপ্রিয় মুখ এমরান আলী ভূঁইয়া। 

- Advertisement -
Emran Ali Bhuiyans Midnight Tribute Honoring Heroes of Language
এমরান আলী ভূঁইয়া চেয়ারম্যান পদপ্রার্থী এবং তার সহযোদ্ধাদের নিয়ে করিমগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারে

কিশোরগঞ্জে করিমগঞ্জ উপজেলার ছাত্রলীগ, যুবলীগ এবং আ.লীগের একনিষ্ট জনপ্রিয় মানুষ এমরান আলী ভূঁইয়া শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের পর করিমগঞ্জ উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে।

বুধবার রাত ০০: মিনিটে প্রথম প্রহরে ফুল দিয়ে বাংলা ভাষার জন্য হাসিমুখে শহীদ হওয়া সৈনিকদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন তিনি। এই সময় তার সাথে উপস্থিত ছিলেন করিমগঞ্জ উপজেলার আ.লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।

অমর একুশে প্রথম প্রহর করিমগঞ্জ উপজেলা কিশোরগঞ্জ জেলা

কিশোরগঞ্জ পোস্ট কে দেয়া এক বিশেষ সাক্ষাতকারে এমরান আলী ভূঁইয়া জানান, একুশকে ঘিরে উদযাপন করার জন্য ফেব্রুয়ারি মাসটি নানাভাবে উদযাপিত হয়। যার মধ্যে আছে মাসব্যাপী অমর একুশে গ্রন্থমেলা উদযাপন, যা একুশে বইমেলা নামে সর্বাধিক পরিচিত। এছাড়াও ভাষা আন্দোলনের জন্য আত্মত্যাগ-কারীদের ত্যাগের সম্মানে প্রতি বছর এই মাসেই ঘোষণা করা হয় বাংলাদেশের অন্যতম প্রধান রাষ্ট্রীয় বেসামরিক পদক ‘একুশে পদক’।

Subscribe

Subscribe to our newsletter to get our newest articles instantly!

ফলো করুন

সোশ্যাল মিডিয়াতে আমাদের সাথে থাকুন
জনপ্রিয় খবর
মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *